বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে জেলা ছাত্রদলের আনন্দ মিছিল

বরিশালে জেলা ছাত্রদলের আনন্দ মিছিল

????????????????????????????????????

শামীম আহমেদ ॥ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা বিরুদ্ধে দায়ের মামলা প্রত্যাহার এবং শর্তহীন মুক্তির দাবী সহ বরিশাল জেলার ছাত্রদলকে কলঙ্ক মুক্ত করে সহ-সভাপতি তারেক-আল ইমরান কে (ভারপ্রাপ্ত) সভাপতি মনোনিত করায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ কেন্দ্রীয় ছাত্রদল নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নগরীতে আনন্দ মিছিল সভা করেছে জেলা ছাত্রদল ও অঙ্গ সংগঠন।

আজ বুধবার বেলা ১২টায় বরিশাল জেলার বিভিন্ন উপজেলা সহ বিভিন্ন কলেজের ছাত্রদলের সদস্যরা ঐক্যবদ্ধ হয়ে নগরীর সিটি কলেজ ময়দান থেকে একটি আনন্দ মিছিল বেড় করে।

পরে আনন্দ মিছিলটি জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে এসে শেষ করে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে ও বরিশাল জেলা ছাত্রদলকে কলঙ্ক মুক্ত করে নতুন করে তারেক আল-এমরানের নেতৃত্বে ছাত্রদলকে উজ্জিবিত করার জন্য তাদেরকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন নাইমুলহ হাসান সোহেল,ফকরুল ইসলাম রাজু,তারেক আজিজ, রাসেল হাওলাদার প্রমুখ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech